মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ !

বাংলা রিপোর্ট : দেশের কয়েকটি জেলায় ১৪ অক্টোবর বৃহস্পতিবার মধ্যরাত থেকে মুঠোফোনের গ্রাহকেরা দ্রুতগতির থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে।

আজ ১৫ অক্টোবর শুক্রবার সকালে বিটিআরসির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের মহাপরিচালক ব্রি. জে. এহসানুল করিম জানান বিকেল নাগাদ ইন্টারনেট সেবা ঠিক হতে পারে ।তিনি বলেন, বিভিন্ন মোবাইল অপারেটরের সঙ্গে ডাটা নেটওয়ার্কিং নিয়ে কাজ চলছে। আশা করি আজকের দিনের মধ্যে সমস্যার সমাধান হবে। আজ সকাল থেকেই কাজ চলছে।এ বিষয়ে বিস্তারিত জানতে আরও দুটি অপারেটরের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তারা এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

তবে সকালে এ বিষয়ে মোবাইল অপারেটর গ্রামীণ ফোনের পক্ষ থেকে একটি এসএমএসে লেখা হয়েছে-প্রিয় গ্রাহক, বন্ধ ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছি। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখিত। অপারেটর সূত্রগুলো জানিয়েছে, গত বুধবার প্রথমে কুমিল্লায় দ্রুতগতির মোবাইল ইন্টারনেট বন্ধ করা হয়। এরপর আরও পাঁচটি জেলায় ধাপে ধাপে ইন্টারনেট বন্ধ করা হয়। দ্রুতগতির ইন্টারনেট সেবা বন্ধ করা জেলাগুলো হলো কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী ও চাঁদপুর।

গ্রাহকরা জানিয়েছেন, তারা মুঠোফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না।তবে, মোবাইলে ইন্টারনেট ব্যবহার করা না গেলেও ব্রডব্যান্ড ইন্টারনেট যথারীতি ব্যবহার করা যাচ্ছে। ১৫ অক্টোবর ২০২১.