রেকর্ড দামে বিক্রি ম্যাশের ব্রেসলেট অর্থ যাবে দুর্গতদের সাহায্যার্থে

বাংলা রিপোর্ট : দেশের দুর্যোগে নিজের প্রিয় জিনিসটা ছাড়তেও দুইবার ভাবেননি মাশরাফি বিন মোর্ত্তজা। দীর্ঘ ১৮ বছর ধরে সঙ্গে থাকা রুপার ব্রেসলেটটি নিলামে তুলে দিয়েছেন করোনা দুর্গত মানুষদের জন্য ব্যয় করতে।এখানে থেকে আসা অর্থগুলো ‘নড়াইল-এক্সপ্রেস ফাউন্ডেশন’–এর মাধ্যমে ব্যয় করা হবে করোনা দুর্গত মানুষদের জন্য।

১৭ মে রোববার ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে নিলামে তোলা হয় এই ব্রেসলেট। যেটির বিত্তিমূল্য ধরা হয়েছিল ৫ লাখ টাকা। শেষ পর্যন্ত সেটি থেমেছে আজ রোববার রাতে। ৫ লাখ টাকা বিত্তিমূল্যের ব্রেসলেটটি বিক্রি হয়েছে ৪২ লাখ টাকায়। কিনে নিয়েছে বাংলাদেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন  বিএলএফসি। কিনে নিয়েও সেটি আবার ফিরিয়ে দেয়ার কথা জানান মাশরাফিকে। গতকাল শনিবার সন্ধ্যা থেকে শুরু হয় নিলাম।এর আগে সাকিব আল হাসানের বিশ্বকাপ মাতানো ব্যাট বিক্রি হয় ২০ লাখ টাকায়।

এরপর শ্রীলঙ্কার বিপক্ষে গলে মুশফিকুর রহিমের প্রথম ডাবল সেঞ্চুরি করা ঐতিহাসিক ব্যাট বিক্রি হয় ১৭ লাখে। যা কিনে নেন পাকিস্তানের সাবেক অল-রাউন্ডার শহীদ আফ্রিদি।এছাড়া সৌম্য সরকারের ব্যাট, তাসকিন আহমেদের হ্যাট্রিক করা বল তোলা হয়েছিল নিলামে। এছাড়াও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী তার বিশ্বকাপ ফাইনাল ম্যাচের জার্সি ও ব্যাটিং গ্লাভস তোলেন নিলামে।

 ১৮ মে ২০২০.

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
messenger sharing button
whatsapp sharing button
sharethis sharing button