মীর তানভীর ‘বাংলাদেশ এসোসিয়েশন অফ মিশিগান’র সম্পাদক মনোনীত

এম আই দিদার : আমেরিকায় বাংলাদেশ এসোসিয়েশন অফ মিশিগান (বাম) (২০২৪- ২০২৫) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৩ মার্চ রোববার যুক্তরাষ্ট্রের মিশিগানের ওয়ারেন সিটির অভিজাত একটি রেস্টুরেন্টে এ কমিটি ঘোষণা করা হয়।
এ কমিটিতে চাঁদপুরের মীর তানভীর শিক্ষা ও সাহিত্য সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

বাংলাদেশ অ্যসোসিয়েশন অব মিশিগান আমেরিকার (বাম) নতুন এই কমিটিতে পুনরায় জাবেদ চৌধুরী সভাপতি এবং মো. খালেদ সাধারণত সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অন্যান্যরা সদস্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি বিজিত ধর মনি, সহ-সভাপতি খুকন আহমেদ, সহ-সভাপতি লুৎফুর রহমান শিলু, সহ-সভাপতি সৈয়দ মো. ওতিউর রহমান, সহ-সভাপতি আলী আহমেদ ফারিস। সহ-সাধারণ সম্পাদক আজহার রহমান, কোষাধ্যক্ষ জসিম চৌধুরী, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক আবেদ মনসুর, প্রচার ও তথ্য সম্পাদক তাহমিদ চৌধুরী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মীর তানভীর, ক্রীড়া ও সাংস্কৃতিক
সম্পাদক লিটন সূত্রধর, সমাজকল্যাণ সম্পাদক মো. আহমেদ দিপু, কার্যনির্বাহী সদস্য জাকের চৌধুরী, রব্বানী তালুকদার, প্রদোন্ন চন্দ্র পুতুল, আবুল কালাম আজাদ, কেডি বাবলু, লাবিব শাহরিয়ার খান, সায়েম চৌধুরী, মুকুল খান, ফাহিম আহমেদ, দুলাল আলী ও সায়েম ইসতিয়াক।


কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মতিন চৌধুরী, আমিনুর রশিদ চৌধুরী, ইকবাল ফয়েজ স্বপন, আহাদ আহমেদ ও আহাদ মোহাম্মদ।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ২০২৩ এর ডিসেম্বর মাসে নির্বাচনী তফসিল ঘোষণা করেন, তফসিল অনুযায়ী রোববার নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে প্রতিটি পদে একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হন।