‘বাংলা রিপোর্ট’ সম্পাদক’র ঈদ শুভেচ্ছা

চলমান প্রাণঘাতি (কোভিড ১৯ ) নভেল করোনা ভাইরাস মহামারিতে সারাবিশ্ব এক ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি দাঁড়িয়ে। বাংলাদেশও তার চরম নিষ্ঠুরতার শিকার। মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশের মানুষ এক অদৃশ্য আতঙ্কে গত রোজার ঈদও ঘরবন্দি থেকেই কাটিয়েছে।

সবারই প্রত্যাশা ছিলো আসন্ন পবিত্র ঈদুল আজহা( কোরবানির ) ঈদ হয়তো করোনা মহামারি থেকে মুক্ত হয়ে স্বাভাবিকভাবে উদযাপন করতে পারবে। কিন্তু তা আর হয়ে ওঠেনি। তারপরেও মনের মধ্যে আতঙ্ক নিয়ে ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীর মাঝে বিরাজ করছে অনাবিল আনন্দ। তাই পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ -শান্তি ও সমৃদ্ধি। এই শুভ প্রত্যয়ে দেশ-বিদেশের সকল ইসলাম প্রিয় ও বাংলা রিপোর্ট ’র গ্রাহক শুভানুধায়ীদের জানাই ঈদ মোবারক।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের পাঠক প্রিয় গণমাধ্যম ‘বাংলা রিপোর্ট’ সম্পাদক এ এম ইদ্রিস খান’র পক্ষ থেকে সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপন দাতা এবং সকল কর্মকর্তা কর্মচারীকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও ‘ঈদ মোবারক’।

শুভেচ্ছা বার্তা জানিয়ে বাংলা রিপোর্ট সম্পাদক এ এম ইদ্রিস খান বলেন, ১ আগস্ট শনিবার পবিত্র ঈদুল আযহা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দেশের প্রতিটি মুসলমান উদযাপন করবেন এ ধর্মীয় উৎসব। ঈদুল আযহা শুধু পশু কোরবানির আনুষ্ঠানিকতাই নয়, এ ঈদ সমগ্র বিশ্বে মুসলমানদের ত্যাগ, আত্মসমর্পণ ও আত্মোপলব্ধির শিক্ষা দেয়। তাই এই কোরবানির শিক্ষা প্রত্যেক মুসলমান নিজের জীবনে ধারণ করে যেন ইসলামের সঠিক পথে জীবন পরিচালিত করতে পারে সেই কামনা করছি।

বাংলা রিপোর্ট www.bangla-report.com

৩৬/২, কাকরাইল, ঢাকা-১০০০.