ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বাংলা রিপোর্ট : রাজশাহী গোদাগাড়ীর শুলিতলা এলাকায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফিরোজ হোসেন (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ ১৪ জানুয়ারি শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে রাজশাহীর কাকনহাট রোডে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ হোসেন রাজশাহী নগরীর দাশপুকুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় রায়হান আলী নামে আরেক যুবক গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ জানায়, বেলা পৌনে ১১টার দিকে দুজন মোটরসাইকেল আরোহী রাজশাহী থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে একটি ট্রলি গোদাগাড়ী থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় তাদের মুখোমুখি সংঘর্ষ হলে দুজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, ঘটনাটি দামকুড়া ও গোদাগাড়ী থানার মাঝামাঝি এলাকায় ঘটেছে। যদিও গোদাগাড়ী থানার সীমানার মধ্যে। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক দুই মোটরসাইকেলআরোহীকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে ফিরোজ হোসেন নামে একজনের মৃত্যু হয়। ঘটনার পর থেকে ওই ট্রলিচালক পলাতক। ১৪ জানুয়ারি ২০২২.