রবি চৌধুরী করোনায় আক্রান্ত

বাংলা রিপোর্ট : জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তিনি জানিয়েছেন। 

সবার কাছে দোয়া চেয়ে তিনি ওই পোস্টে জানান, ‘করোনা আমাকে ভালোবেসেছে। আপাতত সবার দোয়া চাই। যেনো করোনা ভাইরাস থেকে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। সুস্থ হলে গানে গানে আবার দেখা হবে।

সেই সঙ্গে কারো ফোন রিসিভ করতে না পারায় দু:খ প্রকাশ করেন তিনি।এদিকে রবি চৌধুরীর দেয়া ওই পোস্টে অনেক তারকাই তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন।

চিত্রনায়িকা রোজিনা লিখেছেন, তোমার জন্য অনেক অনেক দোয়া। মহান আল্লাহ তোমাকে তাড়াতাড়ি সুস্থ করে দেবেন।

সংগীত শিল্পী আঁখি আলমগীর লিখেছেন, আল্লাহ ভরসা। লোপা লিখেছেন, অনেক অনেক দোয়া রইল ভাইয়া। দ্রুত সুস্থ হয়ে যাবেন ইনশাআল্লাহ।

এছাড়া কণ্ঠশিল্পী আতিক হাসান, রুবাইয়াৎ জাহান, উপস্থাপক আনজাম মাসুদ, মিরাক্কেলের আরমানসহ আড়াই শতাধিক ব্যক্তি রবি চৌধুরীকে উদ্দেশ্যে দোয়া ও সাহস যুগিয়ে মন্তব্য করেছেন।

উল্লেখ্য, জনপ্রিয় এই সংগীতশিল্পী দীর্ঘ সময় ধরে নিজের কণ্ঠ দিয়ে দেশের সঙ্গীতাঙ্গনকে সমৃদ্ধ করে যাচ্ছেন। সাম্প্রতিক সময়ে জাতীয় বেয়াদব- শিরোনামের একটি গানের মধ্য দিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি।২৭ জুলাই ২০২০.