কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ ২ জনের মৃত্যু

এম আই দিদার : কক্সবাজার জেলার রামু উপজেলার জোয়ারিয়ানালা বাজারে মাছ বোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় শফিউল আলম (৫৫) ও মাহবুব সিকদার (৫৬) নামের ২ জন পথচারির মৃত্যু হয়েছে। 

নিহত শফিউল আলম কক্সবাজার সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ও জোয়ারিয়ানালা ঘোনারপাড়া এলাকার মৃত চাঁদ মিয়া সওদাগরের ছেলে। অপরজন একই এলাকার মৃত নুর আহমদ সিকদারের ২য় ছেলে।

আজ ২৯ জুলাই বুধবার ভোর ৬ টার সময় জোয়ারিয়ানালা বাজারের উত্তর পাশে কালা মিয়া বাজার আরকান সড়কের পাশে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহতরা মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়ি ফিরছিল বলে জানান রামু তুলাবাগান হাইওয়ে ক্রসিং পুলিশের ওসি মো: আনোয়ারুল ইসলাম।

মো: আনোয়ারুল ইসলাম জানান, ভোর সকালে স্থানীয় মসজিদে ফজরের নামাজ আদায় করে রাস্তার পাশদিয়ে বাড়ি ফিরছিল মুসল্লিরা। এসময় টেকনাফ ও উখিয়ামুখী মাছ বোঝাই একটি পিকআপ ভ্যান পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অপরজনের মৃত্যু হয়। 

তিনি জানান, এ ঘটনায় আরও ১ জন আহত হয়েছে। আহত ব্যক্তি হচ্ছেন, জোয়ারিয়া নালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বোরহান উদ্দীন। সে একই এলাকার মৃত আনোয়ারুল হকের ছেলে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। ২৯ জুলাই ২০২০.